আপওয়ার্ক নতুনদের উদ্দেশ্যে | Upwork Bangla

Upwork

নতুনদের উদ্দেশ্যে কিছু বলতে চাই সব চেয়ে কমন একটা সমস্যা। আপওয়ার্কে (Upwork) যখন একটা এপ্রোভ হয় তখন অনেকের ই হুশ তাকে না আহহহ শান্তি আমার একাউন্ট এপ্রোভ হয়ে গেছে! তারপর শুরু হয় আসল খেলা। মাত্র ২০ টা কানেক্ট ভাই মাত্র ২০ কানেক্ট দিয়ে একাউন্ট এপ্রোভ হওয়ার পর কাজ পাবে আর না পাবে সেটা বড় কথা না কথা হচ্ছে বিড করে সবগুলো কানেক্ট শেষ করে দিবে। কিন্তু কেন ভাই এত তাড়া কেন? কানেক্ট শেষ হয়ে গেলে আপনাকে প্রতি ১০টা কানেক্ট মাত্র ১.৫০ ডলার দিয়ে কিনতে হবে। কিন্তু যাদের কিনার মত ভিসা/মাস্টারকার্ড নেই তারা তো পারবেন না সো যারা নতুন তারা এই স্টেপ গুলো ফলো করবেন আশা করি কাজে লাগবে।

১. জব পোষ্ট ভালোভাবে পড়ে তারপর বিড করবেন নতুন হিসিবে । আপনার প্রথম টার্গেট থাকতে হবে যে আপনি ২০টা কানেক্ট দিয়ে আপনি জব পাবেন।

২.এমন ভাবে বিড করবেন যেন ক্লায়েন্ট বুঝতে না পারে আপনি নতুন। কভার লেটার আপনার স্কিল কাজের এক্সপিরিন্স এসব ভালো ভাবে দিবেন দেওয়ার পরে আপনি যত খুশি ক্লায়েন্টকে স্যটিসফাই করার জন্য ফাম দিতে থাকেন আপওয়ার্ক নতুনদের উদ্দেশ্যে | Upwork Bangla 1

৩. যেহেতু কানেক্ট কম তাই কম $ এর কাজ গুলোতে বিড করবেন যেমন 10$ অথবা ২০ ডলার যেন প্রতিটা জবে ২-৩ টা কানেক্ট যায়।‍

৪. আর এরকম জব গুলো তে বিড করবেন যে হ্যাঁ আমি অবশ্যই পারবো। আর আমার কনফিডেন্স আছে যে ক্লায়েন্ট আমাকে চয়েস করবো।

সর্বোপরি এটাই বলি ফ্রিল্যান্সিং সবার জীবনে হাসি নিয়ে আসুক কিন্তু কারো যেন হতাশায় না ফেলে দেয়।

1 thought on “আপওয়ার্ক নতুনদের উদ্দেশ্যে | Upwork Bangla”

  1. Mohammed Raihan

    Assalamualaikum vhaiya
    Ami bujci akn amr Question hocce je akn ami ki korbo jodi connect ses kore feli tahole ? New connect kemne khinte pari? Jodi tricks ta bolten kub kushi hotam.
    Thank you.

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top